1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের সময়সূচি প্রকাশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৯১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ইংল্যান্ডের চেমসফোর্ডে আইরিশদের বিপক্ষে সিরিজ জয়ের পর দেশে ফিরেছে টাইগাররা। কিছুদিন বিশ্রামের পর আবারো মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ। আইসিসির এফটিপি অনুযায়ী আফগানিস্তানের বিপক্ষে জুনে সাকিব আল হাসানদের সিরিজ। যেখানে একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি রয়েছে। আজ (১৭ মে) আসন্ন সিরিজের সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে বাংলাদেশের সঙ্গে সিরিজ চলাকালীন রশিদ খানরা ভারতে গিয়ে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে। এরপর আবারও বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের বাকি অংশ খেলতে আসবে।

আগামী ১০ জুন বাংলাদেশে সিরিজ খেলতে আসবে আফগানিস্তান। এরপর ১৪ জুন মিরপুরে শুরু হবে একমাত্র টেস্ট ম্যাচ। সাদা পোশাকে দুটি ম্যাচ খেলার কথা থাকলেও, ব্যস্ত সূচির কারণে সেটি একটিতে কমিয়ে এনেছে বিসিবি।

টেস্ট শেষ করে ১৯ জুন ভারতে যাবে আফগানিস্তান। সেখানে সিরিজ শেষ করে ১ জুলাই তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে দ্বিতীয় দফায় বাংলাদেশে আসবে মোহাম্মদ নবীরা।

৫ জুলাই চট্টগ্রামে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ৫, ৮ ও ১১ জুলাই তিনটি ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর ১৪ ও ১৬ জুলাই সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ।

এক মাত্র টেস্ট : ১০ জুন – মিরপুর
প্রথম ওয়ানডে: ৫ জুলাই – চট্টগ্রাম
দ্বিতীয় ওয়ানডে: ৮ জুলাই – চট্টগ্রাম
তৃতীয় ওয়ানডে: ১১ জুলাই – চট্টগ্রাম
প্রথম টি-টোয়েন্টি: ১৪ জুলাই -সিলেট
দ্বিতীয় টি-টোয়েন্টি: ১৬ জুলাই- সিলেট

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..